১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

মাহমুদ হাসান রিপন : স্বাধীনতাবিরোধী অপশক্তি নানা ষড়যন্ত্র করছে

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতাবিরোধী অপশক্তি নানা ষড়যন্ত্র করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করার পর এ অপশক্তি মুক্তিযুদ্ধের চেতনাকে বিলুপ্ত করার চেষ্টা করেছে। এ অপশক্তিকে রাজনীতি থেকে নির্মূল করতে মুক্তিযোদ্ধাসহ স্বাধীনতার সপক্ষের লোকজনকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
গতকাল রবিবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলা হেলিপ্যাড মাঠে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রিপন বলেন, করোনাসহ নানা কারণে বৈশ্বিক মন্দার মুখে পড়লেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে স্বাধীনতাবিরোধী শক্তি, একাত্তরের স্বাধীনতার চেতনাবিরোধী শক্তিকে বয়কট করে জনগণ আবারো আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করবে ইনশাল্লাহ।
ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন- ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম সেলিম পারভেজ, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এডভোকেট নুরুল আমিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান, আজহারুল ইসলাম বাবলু ও আব্দুল বাছেদ প্রমুখ।
এর আগে উপজেলা প্রশাসনের আয়োজনে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে স্থানীয় স্মৃতিসৌধ চত্বরে ৩১ বার তোপধ্বনি এবং শহীদদের প্রতি শ্রদ্ধা ও আত্মার মাগফিরাত কামনা করে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল ৯টায় হেলিপ্যাড মাঠে জাতীয় সংগীত গাওয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় রাজনৈতিক নেতা, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়