১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

নামাজ পড়তে বের হয়ে লাশ হয়ে ফিরলেন শিক্ষার্থী

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নামাজ পড়তে বের হয়ে লাশ হয়ে ফিরেছেন এক কলেজছাত্র। তার নাম আহমেদ সানি হানিফ (১৮)। নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। গতকাল রবিবার ভোর ৫টার দিকে রাজধানীর উত্তরা আজমপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।
ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানু মং মারমা সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, গতকাল ভোরে আজমপুর রেলগেট দিয়ে অসতর্কভাবে পার হওয়ার সময় অজ্ঞাতনামা একটি ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।
এদিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে নিহত হানিফের বাবা আবুল বাশার জানান, তাদের বাড়ি ময়মনসিংহের পাগলা উপজেলার বিরই গ্রামে। বর্তমানে দক্ষিণখান পূর্ব মোল্লারটেক এলাকায় থাকেন। এক ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার বড় ছিলেন হানিফ।

তিনি আরো জানান, সেহরি খেয়ে ফজরের নামাজ পড়তে একাই বাসা থেকে বের হন হানিফ। স্থানীয় মাটির মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় রেললাইন পার হতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে। পরবর্তীতে পুলিশের মাধ্যমে খবর পেয়ে তার মরদেহ দেখতে পান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়