১ মিনিট ‘ব্ল্যাকআউট’ : আলোর মিছিলে গণহত্যার স্বীকৃতি দাবি

আগের সংবাদ

পাঠ্যবই কেলেঙ্কারি : গোয়েন্দা নজরদারিতে ৪ কর্মকর্তা

পরের সংবাদ

এক হাজার দরিদ্র পরিবার পেল খাদ্যসামগ্রী

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : পবিত্র মাহে রমজান উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য আনসার আলীর অর্থায়নে প্রায় এক হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার হাবিবনগর এলাকার আলহাজ লায়ন মো. হাবিবুর রহমান হারেজ সিটি কলেজ মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, লবণ, আলু, পিঁয়াজ, ডাল, বুট, মুড়িসহ ইফতার সামগ্রী।
এসব খাদ্যসামগ্রী পাওয়া হযরত আলী, ইমান আলী, সফুরা খাতুন, আলী আহমেদ, মনটু মিয়া, আকবর আলীসহ আরো অনেকে বলেন, রূপগঞ্জ ইউনিয়নের প্রতিটি গ্রাম, ওয়ার্ড ও মহল্লার মানুষের মনের এবং ভালোবাসার নাম আনসার আলী। আল্লাহ তাআলা তাকে ভালো করব। কারণ তিনি করোনা মহামারি, ঈদ, পূজা, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে হতদরিদ্র ও সাধারণ মানুষের পাশে সব সময় থেকে সহযোগিতা করে গেছেন। শুধু তাই নয়, অনেক অসহায় পরিবারের মেয়েদের বিয়ে দিয়েছেন। এ ধরনের মানুষ পাওয়াটা ভাগ্যের বিষয়। এভাবেই আনসার আলীকে আমরা রূপগঞ্জ ইউনিয়নবাসী সব সময় সুখে-দুঃখে কাছে পেতে চাই।
খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোমেন মিয়া, সহসভাপতি ফারুক মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান বাদশা, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল সালাম, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, নবী হোসেন, সদর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শাহা মোহাম্মদ জিলানী ভান্ডারী, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুরাদ হাছান, যুবলীগ নেতা সাদ্দাম হোসেন, আবু তাহের, আমিনুর ভূঁইয়া, ফরিদ ভূঁইয়া, সাইফুল ইসলাম মামুন, আবু সুফিয়ান, মেহেদী হাছান খান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়