তুরাগ : মাদক কারবারির হাতে ছুরিকাহত এসআই

আগের সংবাদ

বাজারে ক্রেতার নাভিশ্বাস

পরের সংবাদ

চুয়াডাঙ্গায় ৭ স্বর্ণের বার উদ্ধার, আটক পাচারকারী

প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর থেকে ৭টি স্বর্ণের বারসহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। সীমান্ত দিয়ে ভারতে পাচার করার জন্য স্বর্ণের বারগুলো নেয়া হচ্ছিল। শুল্ককর ফাঁকি দিতেই অবৈধভাবে নিয়মিত সীমান্ত এলাকা দিয়ে ভারতে স্বর্ণের বার পাচার হচ্ছে।
গতকাল শনিবার সকালে জীবননগর মোল্লাবাড়ি মোড় থেকে বিজিবি অভিযান চালিয়ে বারগুলো আটক করে। যার ওজন ৮২৯.২৭ গ্রাম। বাজার মূল্য প্রায় ৬৪ লাখ টাকা। আটক জুয়েল হোসেন চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা দক্ষিণচাঁদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে ও স্বর্ণ পাচারকারী। মহেশপুর ৫৮ বিজিবির পরিচালক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা জানান, অবৈধভাবে সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের বার পাচার হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে নতুনপাড়া বিওপির একটি টহল দল অবস্থান নেয় জীবননগর মোল্লাবাড়ি মোড়ে। এ সময় স্বর্ণের বার পাচারকারী জুয়েলকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে স্কচটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ছোট বড় ৭টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়