সিপিডির সংবাদ সম্মেলন : নবায়নযোগ্য জ¦ালানি নীতি বাস্তবায়নে বড় বাধা দুর্নীতি

আগের সংবাদ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ : মতিয়া চৌধুরী, সংসদ উপনেতা

পরের সংবাদ

বডিগার্ডদের বেতন কত!

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন থেকে আনুশকা শর্মা, বলি তারকাদের বডিগার্ডরা কিন্তু অনেক ভালো সংস্থায় কর্মরত চাকুরেদের থেকে বেশি পারিশ্রমিক পেয়ে থাকেন।
এরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে রক্ষা করে থাকেন বলি তারকাদের। কোন তারকার বডিগার্ড কত টাকা পান?
খোঁজ জানাচ্ছে মেলা

অতিরিক্ত-সতর্কতা বজায় রাখতে প্রায়ই তারকারা নিজেদের সঙ্গে দেহরক্ষীদের রাখেন। তারকাদের সঙ্গে ছায়ার মতো লেগে থাকেন তারা। তারকাদের কাছে পৌঁছানোর আগে পেরিয়ে যেতে হয় দেহরক্ষীদের। তেমনি দেহরক্ষীদের মোটা মাইনের বেতন দেন তারকারা। সেই অঙ্কটা শুনলে যে কেউ চমকে উঠবেন। যদিও বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে এগুলো কেবল অনুমানমূলক পরিসংখ্যান এবং কোনো অফিসিয়াল তথ্য নয়।
সালমান খানের নিরাপত্তারক্ষী শেরা বেশ জনপ্রিয়। দীর্ঘদিন ধরে ভাইজানের সঙ্গে রয়েছেন তিনি। তার বার্ষিক বেতন দুই কোটি টাকা।
বলিউডের বাদশা শাহরুখ খানের বডিগার্ডের নাম রবি। তিনি বছরে ২.৭ কোটি টাকা বেতন পান। বলিউডের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের বডিগার্ডের নাম জিতেন্দ্র। একাধিক রিপোর্ট অনুযায়ী, বছরে দেড় কোটি টাকা পারিশ্রমিক পান তিনি। অক্ষয় কুমারের নিরাপত্তারক্ষীর নাম শ্রেসে থেলে। তার বার্ষিক আয় ১.২ কোটি টাকা। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের নিরাপত্তারক্ষী যুবরাজ ঘোড়পাড়ে। বছরে দুই কোটি টাকা বেতন পান তিনি। দীপিকা পাড়ুকোনের নিরাপত্তারক্ষীর নাম জালাল। তিনি বছরে এক কোটি ২০ লাখ টাকা বেতন পান। অনুশকা শর্মার বডিগার্ডের নাম প্রকাশ সিং (সোনু)। বছরে ১.২ কোটি টাকা পারিশ্রমিক পান তিনি।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়