দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

শিক্ষা উপমন্ত্রী : পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার রাজনীতি বন্ধ হয়েছে

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার রাজনীতি বন্ধ হয়েছে মন্তব্য করে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বিএনপি পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা, গুম-ধর্ষণের রাজনীতি করে। এসবের রাজনীতি এখন বন্ধ হয়েছে। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি আবার ষড়যন্ত্র করছে। তাই আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে এই সরকারের সময়ে বয়স্ক ভাতা, শিক্ষাবৃত্তি, বিনামূল্যে বই বিতরণসহ সব সুযোগ-সুবিধা নিশ্চিত করা হচ্ছে।
গতকাল বুধবার বিকালে নগরীর আবদুল্লা কনভেনশন হলে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজের ব্যবস্থাপনায় ইফরাত ও সেহেরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক চন্দন ধর, কাউন্সিলর জাফরুল হায়দার চৌধুরী সবুজ, ৪৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল্লাহ আল ইব্রাহিম, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সহসভাপতি কাউন্সিলর আবু হাসনাত বেলাল, তসলিম উদ্দিন, দেলোয়ার হোসেন ফরহাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন সাইফ, সরফরাজ নেওয়াজ রবিন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়