দুদক চেয়ারম্যান : দুর্নীতি নির্মূলে প্রভাবমুক্ত থেকে কাজ করবে দুদক

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ভেঙে পড়েছে : আইন ও বিধিমালার পরও সড়ক আইনের পূর্ণাঙ্গ বাস্তবায়ন নেই

পরের সংবাদ

ইমার নতুন কমিটি : সভাপতি তারেক সাধারণ সম্পাদক তছলিম

প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা রিপোর্টারস ইউনিটিতে গত মঙ্গলবার বাংলাদেশের সব বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলের বিক্রয় ও বিপণন বিভাগের কর্মকর্তাদের নিয়ে গঠিত সংগঠন ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এসোসিয়েশন (ইমা,র) নির্বাচন অনুষ্ঠিত হয়। পর্ষদের ১২টি পদের মধ্যে ৩টি পদে একাধিক প্রার্থী থাকায় নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি ৯টি পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে এনটিভির অঞ্জন কুমার কুণ্ডুকে পরাজিত করে বিপুল ভোটে জয়লাভ করেন দেশ টিভির হেড অব মার্কেটিং মো. আনিসুর রহমান তারেক এবং সাধারণ সম্পাদক পদে মোহনা টেলিভিশন হেড অব মার্কেটিং এর তছলিম চৌধুরী বিনা প্রতিদ্ব›িদ্বতায় জয়লাভ করেন।
ইমার নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে ছিলেন সাবাব কারিম। এছাড়া আরো নির্বাচন কমিশনার পদে ছিলেন মো. কামরুজ্জামান, অসিম কুমার দাস, মিনহাজ উদ্দিন ও ফয়সাল মোহাম্মদ উল্লাহ।
নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদকের দুটি পদে মোহনা টেলিভিশনের মো. ইলিয়াস হোসেন এবং একাত্তর টিভির আহমেদ মোহসিন বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।
এছাড়াও সহ-সভাপতি পদে এস.এ টিভির জহিরুল ইসলাম, আনন্দ টিভির এস বি বুলবুল এবং গানবাংলা টিভির সৈয়দ নাবিল আশরাফ নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক হিসেবে একুশে টেলিভিশনের মো. ফেরদৌস নাঈম পরাগ জয়লাভ করেন।
এছাড়াও যেসব পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় জয়লাভ করেন অর্থ সম্পাদক পদে এটিএন বাংলার মো. আব্দুল মালেক। প্রচার ও প্রকাশনা সম্পাদক হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সরকার হানিফ রাফি, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নাদিয়া ডোরা মহিলাবিষয়ক সম্পাদক, গ্রিন টিভির দীন ইসলাম তপু ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক। আইনবিষয়ক সম্পাদক হয়েছেন চ্যানেল আইয়ের লেমন আওয়াল এবং দপ্তর সম্পাদক হয়েছে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের আমিনুল ইসলাম বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।
ইমার কার্যকরী সদস্য পদে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন গ্রিন টিভির রাকিবুল হাসান,মাছরাঙা টিভির মোহাম্মদ আবদুস সামাদ সোহাগ, নেক্সাস টিভির মো. মতিয়ার রহমান, গাজী টিভির মো. আমিনুর রহমান লিটন, এন টিভির মো. মহিউদ্দিন সিকদার টিটু, একাত্তর টিভির মো. সোহাগ হোসেন এবং দুরন্ত টিভির আশিকুর রহমান অভি। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়