মানবতাবিরোধী অপরাধ : দণ্ড থেকে খালাস চেয়ে চারজনের আপিল

আগের সংবাদ

ঝিকরগাছা : বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল পরিদর্শন করলেন উপসচিব

পরের সংবাদ

দুর্গাপুরে গর্তের পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে গর্তের পানিতে পড়ে জোবায়েল হাসান (৬) ও মারুফা আক্তার (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। গত সোমবার বিকালে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত জোবায়েল হাসান উপজেলার বিরিশিরি ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত জহিরুল ইসলামের ছেলে ও মারুফা আক্তার একই উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে। নিহত দুই শিশু মামাতো-ফুফাতো ভাই-বোন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির পাশে থাকা গর্তে কয়েক দিনের বৃষ্টিতে পানি জমাট হয়। সোমবার বিকালে ২ শিশুই বাড়ির উঠানেই খেলা করছিল। খেলাধুলার একপর্যায়ে সবার অগোচরে ওই গর্তে তারা পড়ে যায়। হঠাৎ পরিবারের লোকজন তাদের উঠানে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে পরিবারের লোকজন দেখতে পায় বাড়ির পাশের গর্তে তাদের নিথর দেহ ভাসছে। পরে গর্তের পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
দুর্গাপুর থানার উপ-পরিদর্শক মো. ছানোয়ার হোসেন জানান, বাড়ির পাশেই গর্তের পানিতে পড়ে শিশু জোবায়েল ও মারুফা মারা যায়। শিশু জোবায়েল ফুফার বাড়িতে বেড়াতে এসেছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়