ছিনতাইকারী থেকে দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খান

আগের সংবাদ

বিশুদ্ধ পানি ছাড়াই স্বাস্থ্যসেবা! : উপকূলীয় হাসপাতালগুলোতে বিশুদ্ধ পানির সংকট, দেশের ২১ শতাংশ হাসপাতালে নেই বিশুদ্ধ পানির ব্যবস্থা

পরের সংবাদ

নাটোরে আ.লীগের মনোনয়নপ্রত্যাশীর মোটর শোভাযাত্রা

প্রকাশিত: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : জাতীয় সংসদ নির্বাচনের আরো এক বছর বাকি থাকলেও মনোনয়ন প্রত্যাশীরা এখন থেকেই এলাকায় নিজেদের পরিচিতি বাড়াতে ব্যস্ত হয়ে পড়েছেন। নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মাঠে নেমে পড়েছেন নবীনরা। আগামী সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে গতকাল সোমবার বিকালে বিশাল মোটর শোভাযাত্রা করেছেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দয়ারামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস। উপজেলার সোনাপুর এলাকা থেকে মোটর শোভাযাত্রাটি শুরু হয়ে লালপুর উপজেলার ওয়ালিয়া এলাকায় গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। শোভাযাত্রায় শত শত মোটর সাইকেল, পিকআপ ও মাইক্রোবাসে দলের নেতাকর্মীরা অংশ নেন। এ সময় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল কুদ্দুস স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের বিরুদ্ধে ব্যাপক স্বেছাচারিতা, দলের মধ্যে উপদল ও কোন্দল সৃষ্টি, সংসদীয় এলাকার দুটি উপজেলার প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনে নিজের অনুসারীদের দিয়ে মূল কমিটির বিরুদ্ধে পাল্টা কমিটি গঠন, স্থানীয় সরকার নির্বাচনে প্রকাশ্যে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়াসহ নানা অভিযোগ তুলে আগামী সংসদ নির্বাচনে এমপি বকুলকে মনোনয়ন না দেয়ার দাবি জানান।
নাটোর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, সব কিছু বিবেচনা করে দল আগামী সংসদ নির্বাচনে তাকেই মনোনয়ন দিবেন বলে তিনি শতভাগ বিশ্বাস রাখেন।

এর আগে একইভাবে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে বিশাল মোটর শোভাযাত্রা করেছেন লালপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়