ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

এটিএম কার্ডে পানি সেবায় অ্যাওয়ার্ড পেল ড্রিংকওয়েল

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজধানীর ওয়াসা ভবনের ৪র্থ তলার বুড়িগঙ্গা হলে গতকাল রবিবার ‘ইউএস স্টেট ডিপার্টমেন্ট অ্যাওয়ার্ড ফর কোরপোরেট এক্সেলেন্স হ্যান্ডওভার’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা ওয়াসা ও ড্রিংক-অয়েল। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি এতে প্রধান অতিথি ছিলেন। বাংলাদেশে ইউএস অ্যাম্বেসির রাষ্ট্রদূত পিটার হাস ও স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইব্রাহীম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও প্রকৌশলী তাকসিম এ খান। বিজ্ঞপ্তি
প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার তাজুল ইসলাম ঢাকা ওয়াসার বর্তমান ব্যবস্থপনা কর্তৃপক্ষের ভূয়সী প্রশংসা করেন এবং ড্রিংকওয়েলের মাধ্যমে সাধারণ মানুষ তথা নি¤œ আয়ের জনগৌষ্ঠীসহ সবার জন্য এটিএম বুথের মাধ্যমে স্বল্পমূল্যে বিশুদ্ধ পানি সরবরাহ নিশ্চিত করায় সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। সেই সঙ্গে বর্তমান সরকার সাধারণ মানুষের বৈধ সব অধিকার পূরণে অঙ্গীকারাবদ্ধ বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়