আশালতা : নজরুলের উত্থান-পতনময় জীবনের এক অবিচ্ছেদ্য নাম

আগের সংবাদ

বর্ষায় জলাবদ্ধতার আশঙ্কা চট্টগ্রাম নগরবাসীর : চসিক-চউক ব্যস্ত দোষারোপে

পরের সংবাদ

চারঘাটে তিন দিনব্যাপী বই মেলা শুরু

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও ঐতিহ্যের বইমেলা’ এই সেøাগানে রাজশাহীর চারঘাটে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস’ উপলক্ষে তিন দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল শুক্রবার সকালে উপজেলার সরদহ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে এই বইমেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট লেখিকা ও মনোরোগ বিশেষজ্ঞ আনোয়ারা সৈয়দ হক এবং কথাসাহিত্যিক ও সাংবাদিক তুষার আব্দুল্লাহ। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।
এ সময় আরো উপস্থিত ছিলেন মেয়র একরামূল হক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মডেল থানার ওসি মাহবুবুর রহমানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্রছাত্রীরা।
উপজেলার এই বইমেলার ঢাকার প্রকাশনাসহ স্থানীয় স্কুল ও কলেজের প্রায় ২০টি স্টল দেয়া হয়। ঢাকা থেকে প্রায় ৮টি প্রকাশনা এই বইমেলায় অংশ নিয়েছে। প্রকাশনাগুলোর মধ্যে অনুপম প্রকাশনী, কাকলী প্রকাশনী, অনন্যা প্রকাশনী, কথা প্রকাশনী, অ্যাডার্ন প্রকাশনী, ইকরি মিকরি প্রকাশনীসহ সরদহ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, সরদহ সরকারি কলেজসহ স্থানীয় স্কুল ও কলেজ মেলায় বই প্রদর্শন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়