শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

রমজানে বিদ্যুৎকেন্দ্রে নজরদারি বাড়ানোর নির্দেশ

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যে কোনো ধরনের নাশকতার ঘটনা এড়াতে রমজানে বিদ্যুৎকেন্দ্রগুলোতে নজরদারি বাড়ানোর নির্দেশ দিয়েছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এছাড়া আসন্ন রমজান ও ঈদকে কেন্দ্র করে কোন মহল যাতে কোনো ধরনের ইস্যু তৈরি করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সেজন্যও মাঠপর্যায়ের কর্মকর্তাদের সজাগ ও সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন তিনি। আসন্ন পবিত্র রমজান ও ঈদুল ফিতর নির্বিঘেœ উদযাপন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকালে পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে অনুষ্ঠিত সভায় এসব নিদের্শনা দেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।
সভায় অতিরিক্ত আইজিপি (ক্রাইম এন্ড অপারেশন্স) মো. আতিকুল ইসলাম আসন্ন রমজান ও ঈদ সামনে রেখে সম্ভাব্য আইনশৃঙ্খলা পরিস্থিতি উদ্ভবসংক্রান্ত বিষয়, বাজার মনিটরিং, শিল্পাঞ্চলের নিরাপত্তা, ট্রাফিক ব্যবস্থাপনা ও নিরাপত্তা পরিকল্পনা ইত্যাদি বিষয় তুলে ধরেন। এ সময় সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার গোলাম ফারুক, র?্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলামসহ অন্যান্য অতিরিক্ত আইজিপি ও ঢাকার পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা। এছাড়া অন্যান্য মেট্রোপলিটন পুলিশের কমিশনার ও রেঞ্জ ডিআইজিরা ভার্চুয়ালি সভায় যুক্ত ছিলেন।
আইজিপি বলেন, রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুত করে কেউ যেন বাজারে কৃত্রিম সংকট তৈরি করে দ্রব্যমূল্য বাড়াতে না পারে সেদিকে নজর দিতে হবে। তিনি দ্রব্যমূল্য বৃদ্ধি রোধে নিয়মিত বাজার মনিটরিংয়ের জন্য মাঠপর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দেন। পুলিশপ্রধান বলেন, শিল্পাঞ্চল বিশেষ করে, গার্মেন্টস সেক্টরে শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ নিয়ে যেন কোনো ধরনের অপ্রীতিকর অবস্থার সৃষ্টি না হয় সেজন্য শিল্প পুলিশকে তৎপর থাকতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়