শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

ভূমিহীন-গৃহহীনমুক্ত উপজেলা হতে যাচ্ছে বাবুগঞ্জ

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : ভূমিহীন-গৃহহীনমুক্ত উপজেলা হতে যাচ্ছে বরিশালের বাবুগঞ্জ। আগামী ২২ মার্চ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার ১৯২টি পরিবারকে ঘর দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এর মাধ্যমে ভূমিহীন-গৃহহীনমুক্ত বলে বাবুগঞ্জ উপজেলার নাম ঘোষণা করা হবে।
এরই ধারাবাহিকতায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘরের কাজ পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান ও জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার রহমতপুর ইউনিয়নের দোয়ারিকা এলাকার ভাসমান বেদে স¤প্রদায়ের জন্য নির্মিত আশ্রয়ণ-২ প্রকল্পের ৩৪টি ঘর পরিদর্শন করেন তারা। এ সময় বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান ঘরের দৃশ্যমান কাজ দেখে সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, ‘মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে মোট ৪৪৫ পরিবারের মাঝে জমিসহ ঘর হস্তান্তরের উদ্যোগ নেয়া হয়। আগামী ২২ মার্চ চতুর্থ ধাপে ১৯২টি ঘর হস্তান্তরের মাধ্যমে বাবুগঞ্জ উপজেলা ভূমি ও গৃহহীনমুক্ত উপজেলা হতে যাচ্ছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়