শেয়ারট্রিপ : অনলাইনে তারিখ পরিবর্তন ও রিফান্ড সেবা চালু

আগের সংবাদ

চিকিৎসা ব্যয়ে পিষ্ট রোগীরা : চিকিৎসায় রোগীর নিজস্ব ব্যয় প্রায় ৭০ শতাংশ, সবচেয়ে বেশি ব্যয় ওষুধ কিনতে- ৬৫ শতাংশ

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : জয়পুরহাটে স্বামী-স্ত্রী সন্তান ও জামাইসহ ৬ জনের যাবজ্জীবন

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাটে হত্যা মামলায় স্বামী-স্ত্রী, তিন ছেলে ও জামাইসহ ৬ জনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো দুই বছরের কারাদণ্ড দেয়া হয়।
গতকাল বৃহ¯পতিবার দুপুরে অতিরিক্তি জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক নুরুল ইসলাম আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার দেবরাইল এলাকার আহাম্মদ আলী, তার স্ত্রী মিনা বেগম, তাদের তিন ছেলে আলতাফ হোসেন, মোন্তাজ আলী, এন্তাজ আলী ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে আনোয়ার হোসেন।
মামলার বিবরণে জানা গেছে, ২০০৭ সালের ১১ এপ্রিল সদর উপজেলার দেবরাইল গ্রামের রশিদ পরিবারের লোকজন নিয়ে তাদের সাংসারিক বিষয়ে আলাপ আলোচনা করছিলেন। এ সময় জমিজমা নিয়ে বিরোধে পূর্বশত্রæতার জের ধরে আসামিরা একজোট হয়ে বাদীর পরিবারকে কোদাল, লোহার রড, শাবল লাঠি দিয়ে মারপিট করে। এ সময় আজিজুল ইসলামের অবস্থা গুরুতর হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যান। এ ঘটনায় ১৭ এপ্রিল নিহতের ছেলে মিজানুর রহমান সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত এ রায় দেন। রায় ঘোষণার পরই আসামি পক্ষের স্বজনরা আদালতপ্রাঙ্গণে কান্নায় ভেঙে পড়েন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল পিপি বলেন, দীর্ঘ শুনানি ও ১৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায়ের আদেশ দিলে আসামিদের কারাগারে পাঠিয়ে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়