চলতি সপ্তাহে ঝড় বৃষ্টির সম্ভাবনা

আগের সংবাদ

গ্রীষ্মে বিদ্যুৎ ঘাটতির আশঙ্কা : সেচের জন্য নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করা হবে > ঘাটতি থাকবে ৩ হাজার মেগাওয়াট

পরের সংবাদ

নাজিরপুর : নিখোঁজের ৪ মাস পর গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি : নাজিরপুর উপজেলার সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামের গৃহবধূ লামিয়া আকতার (১৮) নিখোঁজের ৪ মাস পর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বেলা ৩টায় সাতকাছেমিয়া গ্রামের মনু শিকদারের বাগানে পতিত বালুর ঢিবি থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।
নিখোঁজ লামিয়ার খালা সাবিনা ইয়াসমিন জানান, গত রবিবার রাত ৯টার সময় কে বা কারা লামিয়ার ঘরের টিনের উপর ঢিল ছুড়তে থাকে। শব্দ পেয়ে লামিয়ার মা ঘর থেকে বের হতেই দেখেন লামিয়ার স্বামী তরিকুল দৌড়ে পাল্লাচ্ছেন এবং সিড়ির উপর হাতে লেখা একটি কাগজ মাটিচাপা দেয়া দেখতে পান। কাগজে লেখা ছিল, ‘তোমার মেয়ের লাশ মোজাহার মোল্লার বাড়ির পশ্চিম পাশে বালির মধ্যে। আমার মেজো খালা সবজানে। ইতি মুমিন।’ চিঠি পাওয়ার পর লামিয়ার মা রাজিয়া বেগম নাজিরপুর থানার ওসিকে জানানোর সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাহারা বসানো হয়। গতকাল সোমবার সকাল ১০টায় ঘটনাস্থলের বালু খুঁড়লে ২টি হার উঠে আসে। এর পর পুলিশ খোঁড়া বন্ধ করে দেয়। এর কয়েক ঘণ্টা পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে মরদেহ উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ৭ নভেম্বর লামিয়া নিখোঁজ হন। এ ঘটনায় ৭ ডিসেম্বর নাজিরপুর থানায় জিডি করা হয় এবং ২৫ ডিসেম্বর লামিয়ার স্বামী তরিকুল, শ্বশুর মিজান খান, শাশুড়ি তাড়াসহ ৭ জনকে আসামি করে নাজিরপুর থানায় মামলা করা হয়।
নাজিরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির বলেন, মরদেহটি কার তা আমি সঠিক বলতে পারব না। তবে নিখোঁজ লামিয়ার পরিবার বলছে, এটি লামিয়ার মরদেহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়