মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

স্থানীয় সরকার মন্ত্রী : আ.লীগ জিতলে বিএনপির কাছে নির্বাচন সুষ্ঠু হয় না

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ জনগণের ভোট নিয়ে ক্ষমতায় এলে বিএনপির কাছে সে নির্বাচন আর সুষ্ঠু হয় না। বিএনপির ডিকশনারিতে সুষ্ঠু নির্বাচনের সংজ্ঞা হচ্ছে, নির্বাচনে তারা ক্ষমতায় আসতে পারবে। ৭ মার্চ উপলক্ষে গতকাল রবিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ওই আলোচনা সভার আয়োজন করা হয়।
এ সময় স্থানীয় সরকার মন্ত্রী তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে কলুষিত করার জন্য বিএনপিকে দায়ী করে বলেন, তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা করার পরিকল্পনা থেকে বিচারপতি কে এম হাসানের বয়সসীমা বৃদ্ধি করা, পরবর্তীতে রাষ্ট্রপতি ইয়াজউদ্দীনকে তত্ত্বাবধায়ক সরকারের প্রধান করে সেনা শাসনের পথ সুগম করার জন্য বিএনপিই দায়ী। তখন আওয়ামী লীগের কোনো আহ্বানে সাড়া দেয়নি বিএনপি। সুষ্ঠু নির্বাচনের কোনো পরোয়া তারা তখন করেনি। এ সময় বাংলাদেশ ছাত্রলীগকে বিএনপি, জামায়াতের এসব অপতৎপরতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানান মন্ত্রী।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনের কাজে হাত দিয়েছিলেন, দেশের মানুষের দুঃখ দুর্দশা লাঘবে অক্লান্ত পরিশ্রম করে চলেছিলেন, তখনই ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করে। শুধু তাই নয়, বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদেরও হত্যা করে সোনার বাংলাদেশের স্বপ্ন, উন্নত বাংলাদেশের স্বপ্নকেও হত্যা করতে চেয়েছিল। কিন্তু ঘাতকের স্বপ্ন পূরণ হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আজ বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়