মাদ্রাসা কর্মচারীর কাণ্ড : জাতীয় পরিচয়পত্র ও এমপিওতে ভিন্ন তারিখ!

আগের সংবাদ

যে কারণে দলে নেই মাহমুদউল্লাহ

পরের সংবাদ

কানাডায় ৩৭তম ফোবানা সম্মেলন শুরু ১ সেপ্টেম্বর

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ফেডারেশন অব বাংলাদেশি এসোসিয়েশনস ইন নর্থ আমেরিকার (ফোবানা) ৩৭তম সম্মেলন আগামী সেপ্টেম্বর মাসের ১ থেকে ৩ তারিখে কানাডার মন্ট্রিয়ল শহরে শেরাটন লাভাল হোটেলে অনুষ্ঠিত হবে। গতকাল রবিবার জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে বিষয়টি জানান ফোবানা চেয়ারম্যন আতিকুর রহমান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, উত্তর আমেরিকার সবচেয়ে বৃহত্তম বাংলাদেশি নাগরিকদের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ফোবানা। এবার দীর্ঘদিন পর বাংলাদেশ এসোসিয়েশন অব মন্ট্রিয়ল ফোবানা সম্মেলনটি করতে যাচ্ছে। ফোবানার মূল লক্ষ্য হচ্ছে বাংলাদেশের সংস্কৃতি, কৃষ্টি ও ভাষাকে উত্তর আমেরিকায় বসবাসরত বাংলাদেশিদের অংশগ্রহণের মাধ্যমে উজ্জীবিত রাখা এবং নতুন প্রজন্মের কাছে এর প্রচার ও প্রসার করা।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনির সাবেক চেয়ারম্যান বেদারুল ইসলাম বাবলা, সাবেক চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক কবির কিরণ ও ২০২২-এর লসএঞ্জেলেস ফোবানার মেম্বার সেক্রেটারি সৈয়দ এম হোসেন বাবু, সংগীতশিল্পী ও বাংলাদেশ এসোসিয়েশন অব লস এঞ্জেলেসের প্রতিনিধি কাবেরী রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়