অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

নাগরপুর : আগুনে পুড়ল ২২ দোকান

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে গেছে। গতকাল শনিবার ভোর রাতে উপজেলার সহবতপুর বাজারে এ অগ্নিকাণ্ড ঘটে। সহবতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আনিসুর রহমান আনিস বলেন, শনিবার ভোর রাতে সহবতপুর বাজারে আগুন লাগার সঙ্গে সঙ্গে তা ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর মধ্যে বাজারের মো. ফরহাদ হোসেন, মো. মানিক খান, ইসমাইল হোসেন খান, মো. শাহলিম হোসেন, ফটিক মিয়া, হাকিম খান, মুদি দোকান, মো. গনি মিয়া, মো. আনোয়ান হোসেন, মো. এন্তাজ আলী, মো. লুৎফর রহমান, স্বপন, কামাল মিয়া, তোফাজ্জল হোসেন, গবিনাথ বিশ্বাস, ফজল্লুর করিম, ফরমান খান, সেকান মিয়া, দানেজ আলী, এবাদত হোসেন. গবিনাথ ঠাকুরসহ প্রায় ২২টি ঘর পুড়ে যায়। তবে কীভাবে আগুনের সূত্রপাত, প্রাথমিকভাবে তা জানা যায়নি।
টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেন, ‘আমি সহবতপুর বাজারে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়েছি। যে সব ব্যবসায়ীদের ক্ষতি হয়েছে, আমার পক্ষ থেকে তাদের সহযোগিতা করা হবে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।সহবতপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুয়েল মিঞা বলেন, এ অগ্নিকাণ্ডে তাদের কমপক্ষে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

নাগরপুর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মেহেদি হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়