অর্থনৈতিক অঞ্চলে সৌদিকে জমির প্রস্তাব প্রধানমন্ত্রীর

আগের সংবাদ

চিকিৎসা গবেষণায় আগ্রহ কম : বরাদ্দ, অবকাঠামো সীমিত > প্রণোদনা স্বল্পতা > প্রাইভেট প্র্যাকটিসে মনোযোগ বেশি

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে আমরাই যোদ্ধা গ্রুপের শিক্ষা বৃত্তি প্রদান

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় ‘জহুরা খাতুন শিক্ষা বৃত্তি’ প্রদান করা হয়েছে। গত শুক্রবার সদর উপজেলার উল্লেখিত মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষা বৃত্তি প্রদান করে ‘এসএসসি-২০০০ এইচএসসি-২০০২’ গ্রুপের সদস্যরা।
‘সততা একতা মানবিকতা’ এই স্লোগানে ‘এসএসসি-২০০০ এইচএসসি-২০০২’ গ্রুপের সদস্যদের আয়োজনে মাদ্রাসা ও এতিমখানায় উপস্থিত হয়ে শিক্ষার্থীদের মাঝে জহুরা খাতুন শিক্ষা বৃত্তির অনুদান বিতরণ করেন- গ্রুপের শারমিন আকতার, আবু আব্দুল্লাহ মিজান, সেলিম রেজা মডারেটর (আমরাই যোদ্ধা গ্রুপ) রিয়াজুল হক রিয়াজ, জিয়া, খুশি, প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক মো. আসাদুজ্জামান শামিম, বড় খোচাবাড়ী এলাকার সাঈদিয়া সোলতানিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক মো. ফিরোজ উজ জামান সাঈদ, মো. এনামুল হক, দারুল উলুম ফয়জিয়া মহিউস সুন্নাহ মাদ্রাসার শিক্ষক হাফেজ মাওলানা মুফতি মো. আব্দুল হাকিমসহ গ্রুপের অন্যান্য সদস্যরা। এ সময় ১০ জন এতিম শিশুকে ‘জহুরা খাতুন শিক্ষা বৃত্তি’ গ্রুপের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়