চীন-বাংলাদেশ কালচার এন্ড আর্ট নাইট

আগের সংবাদ

কাতারের উদ্যোক্তাদের প্রতি প্রধানমন্ত্রী : জ্বালানি খাতে বিনিয়োগের আহ্বান

পরের সংবাদ

নাটোর : শর্ট সার্কিট থেকে আগুনে ১২ ঘর ছাই, বৃদ্ধার মৃত্যু

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর সদর উপজেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ৬টি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় একটি ঘরের ভেতরে আটকা পড়ে দুধজান বেওয়া নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া ৬টি বাড়ির ১২টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রবিবার দুপুরে নাটোর সদর উপজেলার পাইকৈরদোল পূর্বপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
নিহত দুধজান বেওয়া ওই এলাকার মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী।
নাটোর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক এ কে এম মোর্শেদ জানান, রবিবার দুপুরের দিকে ওই এলাকার আফসার আলীর বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় প্রতিবেশী ইয়ার আলী, সিরাজুল, রবিউল, নজরুল ও রুবেলের বাড়ির ১২টি ঘরও পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ঘরগুলোর ভেতরে থাকা সব মালামাল ও আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে নাটোর ফায়ার সার্ভিসের সদস্যরা। কিন্তু ঘরের ভেতরে আটকা পড়ে আগুনে পুড়ে ছাই হয়ে যায় দুধজান বেওয়া নামে ওই বৃদ্ধা। তবে তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেননি ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়