উপাচার্য ড. মশিউর রহমান : সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে অপসংস্কৃতি রুখতে হবে

আগের সংবাদ

সংস্কারের বিরূপ প্রভাব বাজারে : আইএমএফের শর্ত মেনে গ্যাস-বিদ্যুতে ভর্তুকি প্রত্যাহার করায় সার্বিক মূল্যস্ফীতি বেড়েছে

পরের সংবাদ

রাজধানীতে যুবককে কুপিয়ে মোবাইল ছিনতাইয়ের চেষ্টা

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার মেকআপ খান রোডে ফাহিম শিকদার (২০) নামে এক যুবককে কুপিয়ে মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আহত ফাহিম শিকদারের মা খুকুমণি আক্তার অভিযোগ করে বলেন, আমার ছেলে ফাহিম গত বছর উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পাস করেছে।
বিদেশে যাওয়ার জন্য আইএলটিএস কোর্স করছে সে। আজ (গতকাল) হঠাৎ বাসার পাশেই আমার ছেলের কাছ থেকে তার মোবাইল ফোন ছিনিয়ে নিতে চায় কয়েকজন উঠতি বয়সের যুবক। মোবাইল নিতে বাধা দিলে তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ছেলেকে জখম করে। পরে ফাহিমকে ঢামেকে নিয়ে এলে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।
আহত ফাহিম শিকদারের বন্ধু নাদিম অভিযোগ করে বলেন, দুর্বৃত্তরা ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ডাইল্যা হৃদয় গ্রুপের সদস্য। তাদের নামে মোহাম্মদপুর থানায় একাধিক মামলা রয়েছে।
তারা চুরি-ছিনতাইসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত।
কেউ রাস্তা দিয়ে যাওয়ার সময় তারা দিনে-রাতে ধারাল অস্ত্র ঠেকিয়ে ছিনতাই করে। কেউ যদি তাদের বাধা দেয় তাহলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তারা। হামলার সময় তাদের অনেকেই জড়িত ছিল।
তাদের মধ্যে পিঞ্জিরা রাব্বি, বিপুল, চায়না ওরফে সোহেল, দেলু, সাব্বির ও শাকিলকে চিনতে পেরেছি। তাদের সবার হাতে ধারাল অস্ত্র ছিল।
এ বিষয়ে জানতে চাইলে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ গতকাল ভোরের কাগজকে বলেন, আমরা বিষয়টি জানতে পেরেছি।
তদন্ত শুরু হয়েছে। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। ভুক্তভোগী একটু সুস্থ হলে কথা বলে মামলা বা পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়