শালুক আন্তর্জাতিক সাহিত্য সম্মিলন ১০ মার্চ

আগের সংবাদ

ই-টিকেটের নামে ‘ফাঁকিবাজি’ : টিকেট দিতে অনীহা কন্ট্রাকটরের, টিকেটের বিষয়ে যাত্রীরাও উদাসীন, মনিটরিং ব্যবস্থা অপ্রতুল

পরের সংবাদ

ড. ইউছুফ হারুন ভূঁইয়ার জন্মদিন উদযাপিত

প্রকাশিত: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার জন্মদিন উপলক্ষে সংবর্ধনা সভা কুরআন খতম, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বিজ্ঞপ্তি
গতকাল বুধবার রাজধানীর বাংলামোটরে হামদর্দ এর প্রধান কার্যালয়ে এ কর্মসূচি সম্পন্ন হয়। মোনাজাতে ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করা হয়।
পরে এক সংবর্ধনা সভায় প্রতিষ্ঠানের পরিচালকরাসহ হামদর্দদের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা ব্যবস্থাপনা পরিচালককে ফুলেল শুভেচ্ছা জানান।
, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ, হামদর্দ পাবলিক কলেজ, রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল (ইউনানি) ল²ীপুর এর অধ্যক্ষ অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুনের পক্ষে প্রতিষ্ঠানের কর্মকর্তারা, হামদর্দ জেনারেল হাসপাতালের পরিচালক ডা. মেজর (অব.) হারুন আল রশীদের নেতৃত্বে প্রতিনিধিদল, হাকীম সাঈদ ইস্টার্ন মেডিকেল কলেজ এর প্রতিনিধি দল, হামদর্দ আধুনিক কারখানার কর্মকর্তা-কর্মচারীরা, হামদর্দ এমপ্লিয়জ ইউনিয়ন, হামদর্দ কর্মচারী কল্যাণ সমিতিসহ বিভিন্ন গণমাধ্যম ও শুভাকাক্সিক্ষরা ব্যবস্থাপনা পরিচালককে ফুলেল শুভেচ্ছা জানান। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম কুদ্দুস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়