মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

স্কুলছাত্রীর আত্মহত্যা : প্ররোচনাকারীদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামের মর্তুজ আলীর মেয়ে উম্মেতুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী মাসুমা আক্তার বখাটেদের যন্ত্রণায় অতিষ্ট হয়ে আত্মহত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বিদ্যালয় কর্তৃপক্ষ ও এলাকাবাসীর উদ্যাগে বিদ্যালয়ের সামনে ঢাকা সিলেট মহাসড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়।
পরে বিদ্যালয় প্রাঙ্গণে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার নির্মল চক্রবর্তী, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আতিকুর রহমান আতিক, শিক্ষানুরাগী চৌধুরী ফজলে ইমাম সুমনসহ অনেকেই। প্রতিবাদ সভায় মাসুমার মা’ কান্নায় ভেঙে পড়েন।
উল্লেখ্য, গত ২৪ ফেব্রুয়ারি আন্দিউড়া গ্রামের মুর্তজ আলীর মেয়ে মাসুমা আক্তার কিশোর কিশোরী ক্লাবে গান শিখতে যায়। এ সময় ওই গ্রামের কয়েকজন বখাটে মাসুমাকে শারীরিক নির্যাতন করে। মাসুমা অপমান সইতে না পেরে ওইদিন সন্ধ্যায় বিষপান করে আত্মহত্যা করে। এ ঘটনায় মাসুমার বাবা মুর্তজ আলী বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় জড়িত আব্দুল করিম নামে একজনকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়