জাতীয় প্রেস ক্লাবের কর্মশালা : শিশুদের আবৃত্তি শিক্ষায় মাতৃভাষাকে ভালোবাসার আহ্বান

আগের সংবাদ

সরেনি একটি কেমিক্যাল কারখানাও : অন্য ব্যবসার আড়ালে চলছে রমরমা বাণিজ্য > বেশি ঝুঁকিপূর্ণ ৫০৮টি কেমিক্যাল কারখানা

পরের সংবাদ

দেশের ক্রেতাদের জন্য অগ্রিম বুকিং সুবিধা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অত্যাধুনিক প্রযুক্তি ও উদ্ভাবনী ফিচার, সাথে স্যামসাং গ্যালাক্সির অভাবনীয় সম্ভাবনা – সব এক ডিভাইসে অত্যাধুনিক সব প্রযুক্তি ও ফ্ল্যাগশিপ ফিচার নিয়ে আসার মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা নিশ্চিত করে আসছে স্যামসাং। নতুন ডিভাইস স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা নিয়ে আসার মাধ্যমে স্মার্টফোন বিশ্বে নিজেদের অনন্য উচ্চতায় নিয়ে গেলো স্যামসাং। দেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য সুখবর হচ্ছে, এখন মুহূর্তেই তারা অগ্রিম বুকিং দিতে পারবেন উদ্ভাবনী প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা। গত ১৫ ফেব্রুয়ারি নিজেদের ফ্ল্যাগশিপ শো-রুমে আয়োজিত স্মার্টফোনটির ‘ফার্স্ট ইম্প্রেশন’ অনুষ্ঠানে স্যামসাং অগ্রিম বুকিং শুরু হওয়ার ঘোষণা দেয়। অগ্রিম বুকিং -এ ক্রেতারা ১৫ হাজার টাকা ক্যাশব্যাক পাবেন; এছাড়াও, ইএমআই (নির্দিষ্ট ব্যাংকে বিনাসুদে ২৪ মাস পর্যন্ত ০% ইএমআই) এর ক্ষেত্রে রয়েছে রয়েছে ১০ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ক্যাশবাক। এই অফারের মাধ্যমে স্মার্টফোনপ্রেমীরা ৩১ হাজার টাকা পর্যন্ত সঞ্চয় করতে পারবেন। অগ্রিম বুকিং -এ ১৭ হাজার টাকা সমমূল্যের ডাবল স্টোরেজ সুবিধাও দিচ্ছে স্যামসাং। স্যামসাং ২৫৬ জিবি সংস্করণের মূল্যে ক্রেতাদের হাতে তুলে দিবে ডিভাইসটির ৫১২ জিবি সংস্করণ। এছাড়াও, ক্রেতারা পাবেন ২৫ ওয়াটের ফাস্ট চার্জিং ট্রাভেল অ্যাডাপ্টার। থাকছে স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা অগ্রিম বুকিং দেয়ার মাধ্যমে এক বছরের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টএ ক্রেতারা ৫০ শতাংশ ছাড় পাবেন, এক্ষেত্রে তারা সঞ্চয় করতে পারবেন ৩০ হাজার টাকা।
এ নিয়ে স্যামসাং এর হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান, “স্যামসাং -এর স্মার্টফোন লাইন-আপে এক দুর্দান্ত সংযোজন স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা। এ স্মার্টফোনের মাধ্যমে স্মার্টফোন খাতে যুগান্তকারী পরিবর্তন নিয়ে এসেছে স্যামসাং। ডিভাইসটির ২৫৬জিবি ভার্সনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১ লাখ ৯৭ হাজার ৯৯৯ টাকা (ভ্যাট ছাড়া)। কিন্তু গ্রাহকরা এই মূল্যে ৫১২জিবি ভার্সন কিনতে পারবেন!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়