আত্মসমর্পণ করে জামিন পেলেন ইরফান সেলিম

আগের সংবাদ

পদযাত্রা-সমাবেশ ঘিরে সংঘাত : আ.লীগ-বিএনপি নেতারা ছিলেন স্ব স্ব জেলার কর্মসূচিতে > আহত শতাধিক, গাড়ি ভাঙচুর

পরের সংবাদ

বিপিএসএ’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) ১৫১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২৩ ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার (১০ ফেব্রুয়ারি) কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ করা হয়। ১৫১ সদস্যবিশিষ্ট এই কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও ৯ জন সহসভাপতি, সাতজন যুগ্ম সাধারণ সম্পাদক, সাতজন সাংগঠনিক সম্পাদক, একজন কোষাধক্ষ্য ও ২৭টি পদ রয়েছে। এছাড়া কমিটিতে সদস্য রাখা হয়েছে ৯৮ জনকে। পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। এর আগে গত ৭ জানুয়ারি স্পেশাল ব্রাঞ্চের প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মো. মনিরুল ইসলাম ও ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে পুনর্নির্বাচিত হন। বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়।
সিদ্ধান্ত অনুযায়ী, পুনরায় আগামী এক বছরের জন্য এসোসিয়েশনের দায়িত্ব পান তারা। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এক সপ্তাহের মধ্যে সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে মর্মেও সিদ্ধান্ত হয়। এরই ধারাবাহিকতায় গত ১৫ জানুয়ারি বিপিএসএ’র ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়, যা গতকাল প্রকাশ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়