রাজধানীতে পৃথক ঘটনায় ৫ জনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

স্মার্ট বাংলাদেশের ১১ দফা : দ্বাদশ জাতীয় নির্বাচনী ঘিরে আওয়ামী লীগের ইশতেহার প্রণয়নের কাজ চলছে জোরেশোরে

পরের সংবাদ

আত্মসমর্পণ করে জামিন পেলেন ইরফান সেলিম

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর ও হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির পরদিনই আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন আওয়ামী লীগের সংসদ সদস্য হাজি মোহাম্মদ সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিম। গতকাল বৃহস্পতিবার ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূরের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। শুনানি শেষে আদালত তা মঞ্জুর করেন। ইরফান সেলিমের আইনজীবী প্রাণনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত বুধবার একই আদালত ৫ আসামির বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন। ওইদিন আদালতে হাজির না হওয়ায় ইরফান সেলিমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এ মামলার অপর ৪ আসামি হলেন- ইরফান সেলিমের দেহরক্ষী জাহিদুল মোল্লা, গাড়িচালক মীজানুর রহমান, মদীনা গ্রুপের প্রটোকল অফিসার এ বি সিদ্দিক দীপু ও সহযোগী কাজী রিপন।
মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। এ সময় এমপি হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন ইরফানের সঙ্গে থাকা অন্যরা গাড়ি থেকে নেমে একসঙ্গে তাকে কিল-ঘুসি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। তার স্ত্রীকেও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। পরদিন ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমন্ডি থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়