স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা

আগের সংবাদ

সমাবেশে ওবায়দুল কাদের : হিরো আলমকে প্রার্থী রেছেন ফখরুলরা

পরের সংবাদ

মাধবপুর : মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে গণস্বাক্ষর

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুর উপজেলার মাদক ব্যবসায়ী হাসানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন এলাকাবাসী। স্থানীয় লোকজন গণস্বাক্ষর দিয়েছেন হাসানের বিরুদ্ধে।
হাসান নিজেকে আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয় দিয়ে বিভিন্ন অপরাধমূলক কাজ করে যাচ্ছেন। এলাকার অনেক নিরীহ লোককে মাদক দিয়ে ফাঁসিয়ে হয়রানি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
লিখিত অভিযোগে জানা যায়, মাধবপুর উপজেলার শ্রীধরপুর গ্রামের মৃত খোয়াজ মিয়ার ছেলে মো. হাসান মিয়া এলাকায় ইয়াবা সম্রাট নামে পরিচিত। তার বিরুদ্ধে বেশ কয়েকটি চুরি, ডাকাতির মামলা রয়েছে। গ্রামের ভেতর তিনি প্রকাশ্যে মাদক বিক্রি করে এলাকার যুবসমাজকে নষ্ট করছেন। তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই মাদক দিয়ে ফাঁসিয়ে দেয়া হয়।
২০২০ সালে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির তৎকালীন এসআই ধ্রæবেশ চক্রবর্তী বাদী হয়ে মাদক আইনে একটি মামলা করেন (মামলা নং-২৪)। গত ১ ফেব্রুয়ারি শ্রীধরপুর গ্রামবাসী মিলে গণস্বাক্ষর দিয়ে হাসানের বিরুদ্ধে হবিগঞ্জ পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।
তবে এ বিষয়ে হাসানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মাদক ব্যবসায় জড়িত থাকার কথা অস্বীকার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়