স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা

আগের সংবাদ

সমাবেশে ওবায়দুল কাদের : হিরো আলমকে প্রার্থী রেছেন ফখরুলরা

পরের সংবাদ

গজারিয়ায় মেঘনায় গোসলে নেমে শিশুর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় মেঘনা নদীতে গোসল করতে নেমে মো. শিহাব (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।
গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরির দল নদী থেকে মরদেহ উদ্ধার করে। এর আগে সকাল ১০টার দিকে উপজেলার ভবানীপুর গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় ওই শিশু। মৃত মো. শিহাব উপজেলার জামালদী গ্রামের মৃত মোতালেব মিয়ার ছেলে। সে ভবানীপুর জামিয়া ইসলামিয়া আরাবিয়া কবরস্থান মাদ্রাসার ছাত্র ছিল।
স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার সকালে মাদ্রাসা থেকে বের হয়ে সহপাঠী আব্দুল্লাহ আল তামিমের (১০) সঙ্গে পার্শ্ববর্তী বলাকীচর গ্রামের বালুর মাঠে ফুটবল খেলতে যায় শিহাব। সেখানে খেলাধুলা শেষ করে ভবানীপুর গ্রামের পাশে মেঘনা নদীতে সহপাঠীকে নিয়ে গোসল করতে নেমে সে নিখোঁজ হয়। খবর পেয়ে গজারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মুক্তার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পরে গজারিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। বেলা আড়াইটার দিকে তাদের সঙ্গে অভিযানে অংশ নেন ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরিরা। আধা ঘণ্টা অভিযান চালিয়ে বেলা ৩টার দিকে ডুবুরিরা শিহাবের মরদেহ উদ্ধার করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়