ক্রোয়েশিয়া : ক্রিমিয়া কখনোই আর ইউক্রেনের অংশ হবে না

আগের সংবাদ

পাতালরেল যুগে বাংলাদেশ : ১০০ সেকেন্ড পর পর ট্রেন, ভূগর্ভে হবে ১২টি তিনতলা স্টেশন

পরের সংবাদ

সুনামগঞ্জ : ইমামদের সঙ্গে মতবিনিময় ডিসির

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ জেলার বিভিন্ন মসজিদের ইমামদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।
গতকাল বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ইমামদের কুরআন ও হাদীসের আলোকে সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে সচেতন থাকা, গুজব ও বিভিন্ন প্রকার অপপ্রচার থেকে বিরত থাকা, ধর্মীয় উসকানি ও সা¤প্রদায়িক দাঙ্গা প্রতিরোধ করা, মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি, মাদক পাচার ও মাদকদ্রব্যের ব্যবহার বন্ধ করা, চোরাচালান বন্ধ করা, বাল্যবিয়ে রোধ করা, যৌতুক বন্ধ করা, কোভিড-১৯ ভ্যাকসিনসহ বিভিন্ন কার্যক্রমের সফলতার জন্য প্রচারণা চালানো, স্বাস্থ্যসম্মত স্যানিটেশন কার্যক্রম বাস্তবায়ন করা, গবাদি পশু পালন ও খামার সৃষ্টি, হাওড়ের ফসলরক্ষা বাঁধের কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়নে সহযোগিতা করাসহ দেশের সার্বিক উন্নয়নে সবাই একসঙ্গে কাজ করার জন্য আহ্বান জানান জেলা প্রশাসক। জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ জাকির হোসেন, সহকারী কমিশনার ইফসিসাম প্রীতি, এনএসআই উপপরিচালক মো. আবু হেনা, ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধি, ইমাম মুয়াজ্জিন পরিষদের সভাপতিসহ সুনামগঞ্জসহ জেলার বিভিন্ন উপজেলার মসজিদের ইমাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়