চট্টগ্রামে ফয়েস লেক বেসক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

কাটবে যেসব সংকট : আইএমএফের ৪.৭ বিলিয়ন ডলার ঋণ

পরের সংবাদ

সান্তাহার স্টেশনে বাড়ছে চুরির প্রবণতা

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনসহ আশপাশ এলাকায় চুরি ও ছিনতাই প্রবনতা বাড়ছে। চুরি ছিনতাই আতঙ্ক নিয়েই রেল স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা ও উঠানামা করছেন যাত্রীরা।
জানা যায়, গত ১৯ জানুয়ারি রাতে সান্তাহার রেলওয়ে থানার পুলিশ ব্যারাকের সামনে থেকে নুর ইসলাম নামের এক ব্যক্তির টিভি এস এপাসি আরটিআর লাল রংয়ের বগুড়া ল-১২-৬২১৩১ নম্বর মোটরসাইকেল চুরি হয়। গত ২৬ জানুয়ারি রেলওয়ের মালগুদামের সামনে রেল লাইনের ভিতর থেকে মাসুম নামের এক ব্যক্তির লাল রংয়ের বগুড়া-ল-১২-৭৭১১ নম্বর ১৫০ সিসি প্যালসার মোটরসাইকেল চুরি হয়। একই দিন সন্ধ্যায় সান্তাহার স্টেশনে রাজশাহী থেকে নীলফামারীগামী আন্তঃনগর বরেন্দ্র ট্রেন থেকে নামার সময় নওগাঁর চন্ডিপুর গ্রামের বন্যা নামের এক যাত্রীর দুটি ফোনসহ একটি ব্যাগ চুরি হয়। এসব ঘটনায় ভুক্তভোগীরা সান্তাহার রেলওয়ে থানায় অভিযোগ করার পরও পুলিশ তাদের মোটরসাইকেলসহ কোনো মামলা উদ্ধার করতে পারেনি। সান্তাহার স্টেশনে চুরি প্রবণতা বৃদ্ধি পাওয়ায় ট্রেন যাত্রীরা নিরাপদে ট্রেনে উঠানামা ও স্টেশনে অবস্থান করতে পারছেন না বলে যাত্রীরা অভিযোগ করেছেন। সান্তাহার রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন সাংবাদিকদের জানায়, ট্রেনে যাত্রীবেশী চোরদের সঙ্গে অনেক যাত্রীরা অল্পসময়ের মধ্যে সম্পর্ক গড়ে তুলে সহজেই যাত্রীদের মালামাল নিয়ে যায়। গত এক মাসে ১৩ জন চোর ও ছিনতাইকারীকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। চুরি যাওয়া মালামাল উদ্ধারে চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়