উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

রাজবাড়ীতে কম্বল বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : প্রতি বছরের মতো এবারো রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের উদ্যোগে জেলার বিভিন্ন ইউপিতে অসচ্ছল ও দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম চলছে। এর ধারাবাহিকতায় গত শনিবার মাজবাড়ী ইউপির মাজবাড়ী ও মহনপুর গ্রামে কম্বল বিতরণ করা হয়। এমপি জিল্লুল হাকিমের প্রতিনিধি দল সংশ্লিষ্ট এলাকায় গিয়ে সেখানে উপস্থিত লোকজনের মাঝে কম্বল বিতরণ করেন।
মাজবাড়ী ইউপি আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন লিচুর সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মণ্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুমার কুণ্ডু, মাজবাড়ী ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী জেলা পরিষদের কালুখালী উপজেলা ওয়ার্ডের সদস্য ইউসুফ হোসেন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে মাজবাড়ী ইউপি আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী লিয়াকত হোসেন, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক রাজাসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়