উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ : চট্টগ্রাম কেন্দ্রের প্যানেল পরিচিতি

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২৩-২০২৪ মেয়াদের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) নির্বাচনে, মহান মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের সংগঠন বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, চট্টগ্রাম কেন্দ্র হতে মনোনীত আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের প্যানেল পরিচিতি অনুষ্ঠান গত শনিবার সন্ধ্যায় আইইবি, চট্টগ্রাম কেন্দ্রের মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি
বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, চট্টগ্রাম কেন্দ্রের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ হারুনের সভাপতিত্বে এবং প্রকৌশলী মোহাম্মদ শাহজাহান ও প্রকৌশলী ইফতেখার আহমেদের সঞ্চালনায় প্যানেল পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। বিশেষ অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা বিপিপি চট্টগ্রাম ও কেন্দ্রীয় সিনিয়র সহসভাপতি এবং চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ ও চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. প্রকৌশলী মোহাম্মদ রফিকুল আলম।
প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও বর্তমান সরকারের ভবিষ্যত কর্মকাণ্ড এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রকৌশলীরা কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর বাংলাদেশ যেভাবে পিছিয়ে গিয়েছিল তেমনি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দায়িত্ব নেয়ার পর থেকে বিশ্বে পিছিয়ে পড়া বাংলাদেশকে তিনি আজ উঁচু স্থানে আসীন করেছেন।
সভাপতির বক্তব্যে প্রকৌশলী মোহাম্মদ হারুন বলেন, বাংলাদেশ সরকার ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে প্রকৌশলীরাও তাদের মেধা দিয়ে নিরন্তন কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়