উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

প্রতারককে আটক করে পুলিশে দিল ভুক্তভোগী নিজেই

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রতারণার শিকার হওয়ার প্রায় দুই সপ্তাহ পর প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন ভুক্তভোগী আসমা আক্তার। এর আগে ১৮ জানুয়ারি প্রতারক ফয়সাল দেওয়ান রানার নামে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন ওই নারী। গতকাল রবিবার বেলা ১২টার দিকে হাসপাতালে নতুন ভবনের দ্বিতীয় তলায় প্যাথলজি বিভাগে প্রতারককে হঠাৎ দেখতে পেয়ে তাকে আটকে ফেলেন আসমা আক্তার ও তার স্বামী মোস্তফা কামাল।
রাজধানীর জুরাইন এলাকার বাসিন্দা আসমা আক্তার জানান, তার স্বামী মোস্তফা হার্নিয়া রোগে আক্রান্ত। গত ১১ জানুয়ারি তাকে ঢামেক হাসপাতালের কেবিনে ভর্তি করানো হয়। ১৮ জানুয়ারি নতুন ভবনে স্বামীর রক্তের নমুনা জমা দিয়ে সিঁড়ি দিয়ে নামার সময় ওই প্রতারক ও তার সহযোগী আরেক নারী তার সঙ্গে প্রতারণামূলক বিভিন্ন কথা বলে ও চেতনানাশক প্রয়োগের পর তার হাতের স্বর্ণের আংটি ও ১৮ হাজার টাকাসহ ভ্যানিটিব্যাগ নিয়ে যায়। ঘটনার দিন শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। পরবর্তীতে তার স্বামীকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে দেন চিকিৎসকরা। তিনি জানান, রবিবার স্বামীকে নিয়ে ফলোআপ চিকিৎসার জন্য আবার তিনি হাসপাতালে আসেন। এবারো নতুন ভবনের প্যাথলজি বিভাগে রক্ত পরীক্ষা করাতে গিয়ে ওই প্রতারককে দেখে চিনতে পারেন। তখন স্বামী-স্ত্রী তাকে ধরে ফেলেন। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, ফয়সাল দেওয়ান রানা নামে ওই প্রতারককে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়