উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

পানিসম্পদ প্রতিমন্ত্রী : স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষকদের ভূমিকা অপরিসীম

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম. কে. রানা, বরিশাল থেকে : প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষক শিক্ষিকাদের ভূমিকা অপরিসীম। তাদের শিক্ষার্থীদের সঙ্গে মাতৃতুল্য ও পিতৃতুল্য আচরণ এবং সঠিকভাবে পাঠদানের মাধ্যমেই আগামীর নতুন প্রজন্মের উজ্জ্বল ভবিষ্যতের পাশাপাশি উন্নত স্মার্ট বাংলাদেশ গড়ার ভিশন পূর্ণ হবে। তাই তাদের স্বচ্ছতার সঙ্গে সঠিকভাবে পাঠদানের অনুরোধ জানায় জাতীকে উন্নত করতে গুরু ভূমিকা পালন করার জন্য।
গতকাল রবিবার সকাল ১০টায় বরিশাল সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে সদর উপজেলায় সদ্য নিয়োগপ্রাপ্ত ১১০ জন সহকারী শিক্ষকের বরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম।
এ সময় তিনি বর্তমান সরকারের নানান উন্নয়নমূলক কাজ তুলে ধরে বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামীতেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়ী করুন। উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে বরিশাল সদর উপজেলার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি পানিসম্পদ প্রতিমন্ত্রী সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষক শিক্ষিকাদের ফুল দিয়ে বরণ করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনদীপ ঘরাই, সহকারী বরিশাল জেলা প্রাইমারি শিক্ষা অফিসার মোহাম্মদ মোস্তফা কামাল, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু। বরিশাল সদর উপজেলা শিক্ষা অফিসার ফয়সাল জামিলের সার্বিক তত্ত্বাবধানে অন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়