উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

গ্রেপ্তার ঝন্টু হত্যামামলার প্রধান আসামি

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : বগুড়ার চাঞ্চল্যকর ওয়াজেদ হোসেন ঝন্টু হত্যামামলার প্রধান আসামি আব্দুর রহমানকে লালমনিহাট সদর উপজেলার খাতাপাড়া এলাকা গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩ রংপুর সদর দপ্তরের সদস্যরা। গতকাল রবিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে পাঠানো র‌্যাব-১৩ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় গত বছরের ৩ সেপ্টেম্বর পূর্ব বিরোধের জের ধরে বগুড়া পৌরসভার ভাটকান্দি এলাকার একটি রেস্টুরেন্টের ভেতরে ওয়াজেদ হোসেন ঝন্টু নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে আব্দুর রহমান ও তার বাহিনীর সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা আয়নাল নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। মামলার প্রধান আসামি আব্দুর রহমানসহ অন্যান্যরা পালিয়ে যায়।
এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ৪ সেপ্টেম্বর বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। মামলার পর আসামিরা বিভিন্ন স্থানে আত্মগোপন করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে লালমনিহাট জেলার সদর উপজেলার খাতাপাড়া এলাকা থেকে আব্দুর রহমানকে গ্রেপ্তার করে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে ঝন্টুকে হত্যার কথা স্বীকার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়