উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ (সিজিএফডব্লিউএ) শীতবস্ত্র বিতরণ করেছে। গতকাল রবিবার বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান। তিনি বলেন, সিজিএফডব্লিউএ ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে বিভিন্ন জনকল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সিজিএফডব্লিউএ বাংলাদেশ কোস্ট গার্ডের বিভিন্ন জোন ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত জনগণের মাঝে প্রতিবছর শীতবস্ত্র বিতরণ করে। গতকাল রবিবার বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের সভানেত্রী বেগম মুসলিমা চৌধুরী কোস্ট গার্ড সদর দপ্তর প্রাঙ্গণে গরিব, দুস্থ ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণের সূচনা করেন। বিজ্ঞপ্তি
এ সময় বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের কার্যনির্বাহী সদস্যগণ উপস্থিত ছিলেন। তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের আত্ততাধীন উপকূলীয় এলাকায় কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়