উগ্র মৌলবাদের বিরুদ্ধে গণসংগীত সমন্বয় পরিষদের কর্মসূচি

আগের সংবাদ

গৃহায়ণ ও রাজউকের ১১ উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে

পরের সংবাদ

ইস্টার্ন ইউনিভার্সিটি : অস্ট্রেলিয়ায় ক্রেডিট ট্রান্সফার করতে পারবেন শিক্ষার্থীরা

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অস্ট্রেলিয়ার ক্রাউন ইনস্টিটিউট অব হায়ার স্টাডিজের সঙ্গে এক সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ইস্টার্ন ইউনিভার্সিটি। গত শনিবার ইস্টার্ন ইউনিভার্সিটির সভাকক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ সমঝোতা স্বাক্ষরিত হয়। বিজ্ঞপ্তি
এই সমঝোতা স্মারকের আওতায় ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা ক্রাউন ইনস্টিটিউট অব হায়ার স্টাডিজে ক্রেডিট ট্রান্সফার, নির্ধারিত বিষয়ে বিশেষ ওয়েভার ও শিক্ষার্থীদের দক্ষতার ভিত্তিতে বিভিন্ন ক্ষেত্রে চাকরির সুযোগ পাবেন। এছাড়া ফ্যাকাল্টি এক্সচেঞ্জ ও যৌথ গবেষণার সুযোগও থাকছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম। সমঝোতায় ক্রাউন ইনস্টিটিউটের পক্ষে প্রতিষ্ঠানটির ডিন প্রফেসর গ্রান্ট জন্স এবং ইস্টার্ন ইউনিভার্সিটির পক্ষে স্বাক্ষর করেন উপাচার্য (ইনচার্জ) অধ্যাপক ড. মো. আব্বাস আলী খান। এ সময় ক্রাউন ইনস্টিটিউট এবং ইস্টার্ন ইউনিভার্সিটির শিক্ষক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ সংক্রান্ত বিস্তারিত তথ্য ইউনিভার্সিটির ক্যারিয়ার সার্ভিস ও ইন্টারন্যাশনাল অফিস (সিএসআইও) থেকে জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়