মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

লোহাগড়ায় সংঘর্ষে নারীসহ আহত ৮

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ার মঙ্গলহাটা গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নারীসহ ৮ জন আহত হয়েছে। আহতদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আকবর হোসেন লিপন মেম্বার সমর্থিত লোকজনের সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা শিকদার সমর্থিত লোকজনের মধ্যে বিরোধ চলছিল। দুই মাস আগে মোস্তফার লোকজন হত্যার উদ্দেশ্যে লিপন মেম্বারকে কুপিয়ে হাত বিচ্ছিন্ন করে গুরুতর আহত করে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় সম্প্রতি আসামিরা হাজতে রয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় লিপন মেম্বারের সমর্থিত লোকজনের সঙ্গে মোস্তফা সিকদার সমর্থিত লোকজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দুগ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় গ্রুপের ৮ জন আহত হয়। সংঘর্ষে সলেমান কাজী, সিরাজুল ইসলাম, মিলন সিকদার, জিরু মৃধা, সোনালি বেগম, ঝরনা বেগম আহত হয়।
এ ব্যাপারে লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) হারান চন্দ্র পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়