মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

বানিয়াচং : গড়ের খালের পুনঃখনন কাজের উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে ৮ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জের বানিয়াচংয়ে ঐতিহাসিক গড়ের খালের পুনঃখনন কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর আড়াইটায় কুণ্ডুর পাড় নামক স্থানে এই খননকাজের উদ্বোধন করেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আব্দুল মজিদ খান। এ উপলক্ষে বিকাল ৩টায় উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।
সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী। স্বাগত বক্তব্য দেন হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শামীম হাসনাইন মাহমুদ।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান বলেন, গড়ের খালসহ আরো ৫টি খালের মোট ৩১.৬০ কিলোমিটার অংশ পুনঃখনন করা হবে। তখন পানির সংকট থাকবে না, মাছের অভয়ারণ্য হবে।
বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার প্রমুখ। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান মিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়