মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

গুরুদাসপুর : চালকলের ফিতায় জড়িয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : চালকলের ফিতায় জড়িয়ে রমজান আলী (৪৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে গুরুদাসপুর উপজেলার দক্ষিণ নাড়িবাড়ি হাজি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফায়ার কর্মীদের সহায়তায় ক্ষত-বিক্ষত মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। নিহত রমজান আলী উপজেলার নাজিরপুর ইউনিয়নের চন্দ্রপুর বীর বাজার ইমাদারপাড়া এলাকার মৃত বয়েন আলীর ছেলে। রমজান আলীর পরিবারে তিন ছেলে ও স্ত্রী রয়েছেন। স্থানীয়দের ভাষ্যমতে, রমজান আলী দক্ষিণ নাড়িবাড়ি হাজি বাজার এলাকার নূর মুসাইফ রাইচ মিলে প্রায় দেড় বছর ধরে ধান ভাঙানোর কাজ করছিলেন। ঘটনার দিন সকাল থেকে ধান ভাঙানোর কাজ করছিলেন রমজান। একপর্যায়ে চলন্ত মেশিনে ফিতায় আঠা দেয়ার সময় অসাবধানতাবসত তার পড়নের কাপড় ফিতায় ছড়িয়ে পড়ে। এ সময় রমজান আলীর দেহ ফিতার সঙ্গে মুড়িয়ে মুহূর্তেই ক্ষত-বিক্ষত হয়ে যায়। রমজান আলীর মুখমণ্ডল বোঝা গেলেও শরীরটি বিচ্ছিন্ন হয়ে ক্ষত-বিক্ষত হয়ে পড়ে। নূর মুসাইফ রাইচ মিলের স্বত্বাধিকারী নাজিম উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে তার রাইচ মিলে রমজান আলী ধান ভাঙানোর কাজ করছিলেন। ঘটনার সময় অসাবধানতাবসত ফিতায় জড়িয়ে রমজানের মৃত্যু হয়। রাইচ মিলের পক্ষ থেকে রমজানের পরিবারকে আর্থিকভাবে সহায়তা করা হবে। গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিসের সহায়তায় মরদেহটি উদ্ধার করে।
এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সব আনুষ্ঠানিকতা শেষে পরিবারের কাছে রমজান আলীর মৃতদেহটি হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়