মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ৭০

আগের সংবাদ

রাজশাহীর জনসভায় শেখ হাসিনা : আ.লীগ কখনো পালায় না

পরের সংবাদ

কাশিয়ানীতে বনভোজনের বাসে ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে একটি বনভোজনের বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মধুমতি সেতুর টোল প্লাজা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
বাসে থাকা অবসরপ্রাপ্ত নৌবাহিনী সদস্য শাহ মোহাম্মাদ আলম জানান, গত শুক্রবার কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের ‘সহপাঠী ফোরাম ৮৯’ ব্যাচের আয়োজনে যশোর বিনোদিয়া পার্কে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়েছিল। সন্ধ্যার দিকে বনভোজন শেষে প্রায় শতাধিক লোক দুটি বাসে করে কাশিয়ানীর উদ্দেশে ফিরছিলেন। তবে কাশিয়ানী মধুমতি সেতুর টোল প্লাজা পার হতেই ৫-৬ জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে তাদের একটি বাসের গতিরোধ করে। এ সময় তারা বাসের মধ্যে ঢুকে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাদের সঙ্গে আরো কয়েকজন সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে বাসের যাত্রীদের ওপর হামলা চালায়।
এ সময় বনভোজনফেরত যাত্রীদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নেয় ডাকাতরা। পরে ৯৯৯ নম্বরে কল করে বিষয়টি জানালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতদের হামলায় বেশ কয়েকজন আহত হন। আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ বিষয়ে কাশিয়ানী থানায় ওসির দায়িত্বে থাকা এসআই মো. সাদেকুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়