‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

তাহিরপুর : ১২০ টন চোরাই চুনাপাথর উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের চারাগাঁও শুল্ক স্টেশন থেকে এবার ১২০ টন এসলিকৃত চোরাই চুনাপাথর উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে শুল্ক স্টেশনের সংশার হাওড়পাড়ের পাথরঘাট থেকে এ চুনাপাথর উদ্ধার করা হয়।
আমাদানিকারক মেসার্স রেজাউল হক এন্টারপ্রাইজের মালিক মো. জিয়াউল হক জানান, উদ্ধারকৃত চুনাপাথরের বাজারমূল্য প্রায় ৪ লাখ টাকা। জানা গেছে, চারগাঁও শুল্ক স্টেশনের আমদানিকারক আব্দুল কুদ্দুস, হারুনুর রশিদ, আয়নাল হক ও ফজলুল হকসহ আমদানিকারকরা খবর পান যে সংশার হাওড়ের পাথরঘাট এলাকায় চোরাই চুনাপাথর নৌকায় লোড করা হচ্ছে। এমন খবরের ভিত্তিতে আমদানিকারকরা ঘটনাস্থলে পৌঁছে ১২০ টন চুনাপাথর জব্দ করেন।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোহাম্মদ ইফতেখার হোসেন বলেন, আমদানিকারকরা বিষয়টি আমাকে জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী সময়ে এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রসঙ্গত, গত মঙ্গলবার চুরি করে বিভিন্ন জায়গায় স্তূপ করে রাখা ১০ লাখ টাকা মূল্যের ৪০ টন চোরাই কয়লা জব্দ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়