হাইকোর্টে বিএনপি নেতা খোকন ও মিলনের জামিন

আগের সংবাদ

ভোটের আগাম প্রচারে আ.লীগ : সভা-সমাবেশে উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাওয়া হচ্ছে

পরের সংবাদ

শ্রীনগরে কবরস্থান থেকে ৬ কঙ্কাল চুরি

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বেজগাঁও কবরস্থান থেকে ৬টি কঙ্কাল চুরি হয়েছে। গত রবিবার রাতের কোনো এক সময়ে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পূর্ব পাশে বেজগাঁও-বাসাইলভোগ-মাশুরগাঁও কবরস্থান থেকে ৬টি কবর খুঁড়ে কঙ্কালগুলো নিয়ে গেছে চোররা। এ বিষয়ে কবরস্থানের খাদেম হাফেজ কারি মো. জামাল উদ্দিন বাদী হয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত সোমবার সকালে কয়েকজন মিলে এক মৃত ব্যক্তির জন্য কবর তৈরি করতে ওই কবরস্থানে যান। তখন তারা দেখতে পান বেশ কয়েকটি কবরের একপাশে বড় করে গর্ত করা। তাছাড়া কবরস্থানের একপাশে একটি গামছায় কয়েকটি হারের টুকরা রয়েছে। বিষয়টি তারা মোবাইলে কবরস্থানের খাদেম কারি মো. জামাল উদ্দিনকে জানান। তাৎক্ষণিকভাবে খাদেম কারি মো. জামাল উদ্দিন কয়েকজন গণ্যমান্য ব্যক্তিকে সঙ্গে নিয়ে কবরস্থানে গিয়ে এর সত্যতা পান। কবরের ওপরে মাথার চুল ও গামছায় হারের টুকরাও দেখতে পান তারা। এ ঘটনায় কবরগুলোতে দাফন করা লাশের স্বজনরা মর্মাহত। একই সঙ্গে স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়