প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

সুনামগঞ্জ : স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ পৌর শহরের একটি বাসা থেকে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল রবিবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের জামতলার একটি ভাড়া বাসা থেকে পুলিশ ওই স্কুল শিক্ষিকার মরদেহ উদ্ধার করে। নিহত স্কুল শিক্ষকা শান্তিগঞ্জ উপজেলার মৃত নিবারন চন্দ্র পালের মেয়ে এবং একই উপজেলার মুক্তাখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সমাপ্তি পাল সোনালী (৩২)। জানা যায়, সমাপ্তি পাল গত এক বছর ধরে ওই বাসায় একা বসবাস করতেন।
প্রত্যক্ষদর্শী সোনালী পালের ফুফাতো ভাই তপু পাল জানান, সকালে স্কুলে অনুপস্থিতির কারণ জানতে চেয়ে প্রধান শিক্ষক তাকে কল দিলে তিনি কল রিসিভ না করায় আমি সোনালীর বাসায় গিয়ে দেখি বাসার দরজা একটি টেবিল দিয়ে আটকানো।
দরজা খুলে ভেতরে প্রবেশ করে দেখি তার মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে। ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই মো. সাব্বির আহমেদ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন। সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোরের কাগজকে জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়