প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

গুণীজন সম্মাননা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রামে পৌরসভার মেয়র, থানার ওসি, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ পাঁচ গুণীজনকে বিভিন্ন কর্মকাণ্ড ও সফলতার স্বীকৃতি স্বরূপ সংবর্ধনা ও সম্মাননা দেয়া হয়েছে। গত শনিবার রাতে পৌর সদরের জনতা মার্কেটের দ্বিতীয় তলায় এ সংবর্ধনা দেয় নন্দীগ্রাম অনলাইন প্রেস ক্লাব। সংবর্ধনা ও সম্মাননাপ্রাপ্তরা হলেন পৌরসভান মেয়র মো. আনিছুর রহমান, ওসি মো. আনোয়ার হোসেন, নন্দীগ্রাম উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো. বকুল হোসেন, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া এবং থালতা-মাঝগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মতিন। এদিন অনলাইন প্রেস ক্লাবের অফিস উদ্বোধন করেন ওসি আনোয়ার হোসেন। অনলাইন প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. রাসেল মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদের সঞ্চালনায় পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন মেয়র আনিছুর রহমান।

চোর আটক

বেড়া (পাবনা) প্রতিনিধি : বেড়ার আমিনপুরে চুরি যাওয়া মালামালসহ দুই চোরকে আটক করেছে থানা পুলিশ। আমিনপুরে কয়েক দিন আগে এক বাড়িতে চুরি হওয়ার ঘটনায় থানায় অভিযোগের পর গত শনিবার রাতভর অভিযান চালিয়ে বেড়া থানা এলাকা থেকে দুই চোরকে টেলিভিশন, ইন্ডাক্সন চুলা, আইপিএস ব্যাটারি, মোবাইল ফোনসহ আটক করা হয়। আটককৃতরা হলেন আমিনপুরে আহম্মদপুর (উত্তরপাড়া) গ্রামের আলমগীর হোসেন ওরফে আলম (২৪) ও একই গ্রামের হীরা (২২)। আমিনপুর থানার ওসি আনিছুর রহমান জানান, পুলিশ পরিদর্শক (তদন্ত) জিন্নাত সরকারের নেতৃত্বে এসআই তরিকুল ইসলাম দুই দফায় আমিনপুর ও বেড়া থানা এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া মালামালসহ তাদের আটক করে গতকাল রবিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ফুটবল টুর্নামেন্ট

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় সেলিমা আহমাদ এমপি ফুটবল টুর্নামেন্টে উপজেলার আলীপুর একাদশ উপজেলার মাধপুর একাদশকে ৩-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। গত শনিবার বিকালে হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য সেলিমা আহমাদ। অনুুষ্ঠানে এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমেদ উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমন দে। সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. নজরুল ইসলাম। নকআউট পদ্ধতিতে চলমান এ টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। খেলা শেষে বিজয়ী দলকে মোটর সাইকেল এবং রানার্সআপ দলকে ফ্রিজ উপহার দেয়া হয়। হোমনা মেহেদী ডোর এন্ড ফার্নিচার সেন্টার এ টুর্নামেন্টের আয়োজন করে।

বিদায় ও বরণ

বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : বিশ্বম্ভরপুর থানার ওসি মো: ইকবাল হোসেনের বদলিজনিত বিদায় সংবর্ধনা ও নবাগত ওসি মো. সাইফুল আলমের বরণ অনুষ্ঠান হয়। গত শুক্রবার রাতে বিশ্বম্ভরপুর থানা কর্তৃপক্ষের আয়োজনে থানা কমপ্লেক্স মিলনায়তনে এ বিদায় ও বরণ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে থানা থেকে আরো ২ জন এসআই আহমেদুল আরেফিন ও মো: আলিম উদ্দিনকেও বিদায় সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী ওসি মো. ইকবাল হোসেন ও নবাগত ওসি মো: সাইফুল আলম। থানার এসআই মো: আব্দুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদ মানিক, বাদাঘাট(দ.) মো: ছবাব মিয়া, বিদায়ী এসআই আহমেদুল আরেফিন ও এসআই মো: আলিম উদ্দিন, এএসআই মো: সাইফুল ইসলাম প্রমুখ।

প্রকাশনা উৎসব

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি : হাতিয়ায় লেখক ফজলে এলাহী শাহীনের হাতিয়া বিষয়ক ইতিহাসভিত্তিক গ্রন্থ ‘হাতিয়া দ্বীপের ইতিহাস এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার হাতিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী-৬ হাতিয়া আসনের এমপি আয়েশা ফেরদাউস। বিশেষ অতিথি ছিলেন হাতিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মো: কেফায়েত উল্ল্যাহ, উপজেলা নির্বাহী অফিসার মো: সেলিম হোসেন, সাবেক অধ্যক্ষ একেএম মানছুরুল হক, লেখক ও গবেষক মো: ফখরুল ইসলাম, হরনী ইউনিয়নের চেয়ারম্যান আকতার হোসেন। আরো বক্তব্য রাখেন বইটির লেখক ফজলে এলাহী শাহীন, প্রকাশক গোলাম ছারোয়ার, মোহাম্মদ আলী কলেজের অধ্যক্ষ মো: আজমির হোসেন প্রমুখ।

নবীনবরণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর রাণী ভবানী সরকারি মহিলা কলেজের অনার্স শিক্ষাক্রমের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন কার্যক্রম ও অনার্স ১ম বর্ষের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার কলেজ প্রাঙ্গণে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোছা: মঞ্জুরা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, পুলিশ সুপার সাইফুর রহমান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, জজ কোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা বলেন, স্বাধীনতার পরে নারীদের পরিচয় সংকটের প্রেক্ষাপটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজের নাম ও ধানমন্ডির ৩২ নম্বর বাসভবনের ঠিকানার কথা বলেন। সেই থেকে এদেশে নারীর ক্ষমতায়ন শুরু হয়। এই ধারাকে বেগবান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মাদক বিক্রেতা গ্রেপ্তার

কাহালু (বগুড়া) প্রতিনিধি : ডিবি পুলিশ অভিযান চালিয়ে কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের ইন্দুখুর বাজার এলাকা থেকে দেড় কেজি গাজাসহ শামিম হোসেন নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। গত শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শামিম হোসেন মালঞ্চা পূর্বপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে। থানায় মাদক মামলা তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়