প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব : সভাপতি জামি সম্পাদক বাহার

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বেলা আড়াই থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত প্রেস ক্লাবের মিলনায়তনে ভোটগ্রহণ চলে। এতে প্রেস ক্লাবের ৩৭ জন সদস্য ১১টি পদের মধ্যে ৮টি পদে ভোট প্রদান করেন। নির্বাচনের ১১টি পদে তফসিল ঘোষণার পর কোনো প্রতিদ্বন্ধী না থাকায় সভাপতি পদে দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন জামি, দপ্তর সম্পাদক পদে শাহজাহান সাজু এবং পাঠাগার সম্পাদক পদে এইচ এম সিরাজ বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন।
শনিবার সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদকসহ বাকি ৮টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ভোটগ্রহণের গণনা শেষে বিকালে ফলাফল ঘোষণা করা হয়। এতে সিনিয়র সহসভাপতি পদে মো. জসিম উদ্দিন, সহসভাপতি নিয়াজ মোহাম্মদ খান বিটু, সাধারণ সম্পাদক পদে বাহারুল ইসলাম মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শিহাব উদ্দিন বিপু, কোষাধ্যক্ষ বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, সাংস্কৃতিক ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মোজাম্মেল চৌধুরী, কার্যকরী সদস্য পদে ফরহাদুল ইসলাম পারভেজ ও মীর মো. শাহীন জয়লাভ করেন।
নির্বাচন পরিচালনা ও ফলাফল ঘোষণা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও প্রেস ক্লাব নির্বাচনের নির্বাচন কমিশনার গোলাম মোস্তফা মুন্না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়