প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মরদেহ উদ্ধার
গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জে গজারিয়ায় রিমার্ক এইচবি লিমিটেড নামে একটি প্রসাধনী নির্মাণাধীন কারখানার হিসাব রক্ষক সোহেল রানা (৩০) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সোহেল রানা টাঙ্গাইল জেলার কালীহাতি থানার জগরমান গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি ২০২২ সালের ২২ জানুয়ারি উল্লেখিত কারখানায় হিসাবরক্ষক হিসাবে যোগদান করেন। গতকাল রবিবার বিকালে উপজেলার বাউশিয়া ইউনিয়নের শান্তিনগর এলাকায় নির্মাণাধীন প্রসাধনী কারখানা সংলগ্ন আবু বক্কর সিদ্দিক মিযার তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে হিসাবরক্ষক সোহেল রানা কারখানায় না আসায় তার সহকর্মীরা তার ভাড়া বাসায় যায়। ভিতর থেকে দরজা বন্ধ থাকায় অনেক ডাকাডাকির পর সন্দেহ হলে বাহির হয়ে দ্বিতীয় তলা জানালা দিয়ে খাটের উপরে সোহেল রানার মরদেহ দেখতে পায় সহকর্মীরা। পরে সংবাদ পেয়ে পুলিশ দরজা ভেঙে মরদেহ উদ্ধার ও প্রাথমিক সুরতহাল শেষে মুন্সীগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার উপপরিদর্শক আল ইমরান।
শীতবস্ত্র বিতরণ
সিংড়া (নাটোর) প্রতিনিধি : বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন সিংড়া শাখার আয়োজনে দুস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাকক্ষে উপজেলার ২২ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় আড়াই শতাধিক শিক্ষার্থীর মাঝে এই শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান। সিংড়া দমদমা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শাহীন আক্তারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সাংবাদিক শারফুল ইসলাম খোকন, গার্ল গাইডস এসোসিয়েশনের স্থানীয় কমিশনার শামসুন নাহার, সম্পাদিকা মনিরা খাতুন প্রমুখ।
পুষ্টিবিষয়ক ক্যাম্পেইন
বেড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার বেড়ায় অসচেতন ব্যক্তিদের নিয়ে শিশু পুষ্টিবিষয়ক ক্যা¤েপইন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকাল সাড়ে ৩টায় বেড়া কলেজ মাঠে এ আয়োজন অনুষ্ঠিত হয়। পুষ্টিবিষয়ক জনসচেতনতা ক্যা¤েপইনে সভাপতিত্ব করেন বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প.প. কর্মকর্তা ডা. ফাতেমা তুজ জান্নাত। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডা. মো. আবদুল আলিম। আরো উপস্থিত ছিলেন- বেড়া ডিগ্রি কলেজের অধ্যাপক আব্দুর রাজ্জাক, বেড়া মডেল থানার এসআই আরিফ হোসেনসহ সাংবাদিকরা। ঢাকা থেকে আগত শিল্পীরা লোকগান গেয়ে পুষ্টি বিষয়ে জনসচেতনতা সৃষ্টির জন্য বাউল সম্রাট আলম দেওয়ান ও তার দল গান করেন।
ভবন উদ্বোধন
কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদীতে ভোগপাড়া সদর ইসলামিয়া দাখিল মাদ্রাসা ও পূর্বচর পাড়াতলা উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ ভবন দুটি উদ্বোধন করেন। এ উপলক্ষে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. জালাল উদ্দিন, পৌর মেয়র শওকত উসমান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার। পূর্বচর পাড়াতলা উচ্চ বিদ্যালয়ে পৃথক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। একই দিন বিকালে পৌর এলাকার বোয়ালিয়া বাজার-ভাংনাদি সড়ক মেরামতের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নূর মোহাম্মদ এমপি। সড়কটি মেরামতে মোট ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৯৮ লাখ টাকা। সড়কটি মেরামত হলে এলাকাবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।
মতবিনিময় সভা
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে বর্তমান সরকারের উন্নয়ন ও আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আনিসুর রহমান আনিস, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহরুল আমিন, প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক মো. খালিদ হোসেন, সাবেক ভিপি আল-মামুন প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় বক্তরা বলেন, বর্তমান সরকারের উন্নয়ন গ্রাম-গঞ্জে সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতাকর্মীদের আরো সজাগ থাকতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়