প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

কালকিনিতে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে ইজিবাইক ডাকাতিকালে দেশীয় অস্ত্র ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ আন্তঃজেলার ৫ জন শীর্ষ ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে আটক হওয়া ওই ডাকাতদের মাদারীপুর জেলহাজতে পাঠিয়েছে কালকিনি থানা পুলিশ।
আটক হওয়া ওই ডাকাতরা হলো- গাইবান্ধা জেলার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালী জেলা সদরের লাকাঠি কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৮), নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মো: ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে মো: সাকিল সরদার (২৪) ও মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে (১৯)।
পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, ডাকাতদল শনিবার ভোরে উপজেলার শিকার মঙ্গলবার এলাকার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালককে অস্ত্রের মুখে জিম্মি করে পৌর এলকার ভুরঘাটার একটি ফাঁকা রাস্তায় নিয়ে চালককে চাপাতি দিয়ে কয়েকটি আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। এ সময় ওই চালক চিৎকার করলে স্থানীয়রা এসে ওই ৫ ডাকাতকে অবরুদ্ধ করে রাখে। পরে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেনের নেতৃত্বে এসআই মাহমুদের সার্বিক সহযোগীতায় ডাকাতদের আটক করা হয়। পরে রবিবার দুপুরে কালকিনি থানা পুলিশ ৫ ডাকাতকে মাদারীপুর জেলহাজতে পাঠিয়েছে। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন জানান, ডাকাতরা ইজিবাইক ডাকাতিকালে তাদেরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা রুজু করা হয়েছে। তারা আন্তঃজেলার ডাকাত দল হিসেবে পরিচিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়