প্রধান শিক্ষককে পিটুনি : আ.লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

আগের সংবাদ

ভোক্তা অধিদপ্তরের মতবিনিময় সভা : আমদানি স্বাভাবিক না থাকলে বাজার নিয়ন্ত্রণ কঠিন হবে

পরের সংবাদ

অপপ্রচার ও মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও কটূক্তির প্রতিবাদে এবং পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ ১১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদ ও পৌর সভার ৫নং ওয়ার্ডবাসী। গতকাল রবিবার দুপুরে পৌর এলাকার বাস টার্মিনাল প্রধান সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন- সাবেক কাউন্সিলর কালাচাঁন পাল, মতিয়ার রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান দুখু, সরিষাবাড়ী অনার্স কলেজের ভিপি নাজমুল হুদা বজলু, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, একটি চক্র আওয়ামী লীগের ব্যানারে এসে আওয়ামী লীগের উন্নয়নকে অস্বীকার করছে।
স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধার সন্তান ডা. মুরাদ হাসান ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসাকে নিয়ে মিথ্যাচার, অপপ্রচার ও কটূক্তি করেছে চক্রটি। পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ ১১ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়