মাছরাঙা টেলিভিশনের সংবাদ উপস্থাপিকা ডা. নাতাশার মৃত্যু

আগের সংবাদ

৫০ বছরের অংশীদারিত্ব উদযাপনকালে বিশ্বব্যাংক এমডি : বাংলাদেশ ও বিশ্বব্যাংকের সর্ম্পক নতুন মাইলফলকে

পরের সংবাদ

মাগুরায় চোর সন্দেহে স্কুলছাত্রকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন : অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : মাগুরায় চোর সন্দেহে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে। গত শুক্রবার সন্ধ্যায় জেলার শালিখা উপজেলার ছান্দড়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার সজিব মোল্লাকে (১২) আহত অবস্থায় উদ্ধার করে শালিখা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত সজিব উপজেলার ছান্দড়া গ্রামের কোহিনুর মোল্যার ছেলে ও ছান্দড়া প্রগতি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র। এ ঘটনায় প্রধান অভিযুক্ত হাসানকে আটক করেছে শালিখা থানার পুলিশ।
সজিবের বাবা কোহিনুর মোল্যা জানান, শুক্রবার জুমার নামাজ পড়তে সজিব ছান্দড়া চৌরাস্তা জামে মসজিদে যায়। এ সময় এলাকার মুদি দোকানদার হাসান তাকে ডেকে নিয়ে একটা ঘরের মধ্যে আটকে রাখে। তারপর তারা তার পায়ে পেরেক পুঁতে ও হাতুড়ি দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। এ সময় শালিখা থানার পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
আহত সজিবের চাচা জয়নুল জানান, কয়েক দিন আগে ছান্দাড় চৌরাস্তার পাশে হাসানের মুদি দোকানে চুরি হয়। এই চুরির ঘটনায় চোর সন্দেহে আমার ভাতিজাকে হাসান আটকে রেখে নির্যাতন চালায়। তার পায়ের একাধিক স্থানে পেরেক ঢুকানো হয়। পাশাপাশি হাতুড়ি দিয়েও তার শরীরের একাধিক স্থানে আঘাত করে।
শুধু তাই নয় হাসান ও তার সহযোগীরা নির্যাতনের মাধ্যমে জোরপূর্বক ভিডিও ধারণ ও স্বীকারোক্তি গ্রহণ করে।
শালিখা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফাহমিদা জামান ¯িœগ্ধা জানান সজিবের অবস্থা গুরুতর, তার পায়ে ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাকে জরুরি চিকিৎসা দেয়া হচ্ছে।
শালিখা থানার ওসি মো. বিশারুল ইসলাম জানান, চোর সন্দেহে সজিব নামের একটি ছেলেকে নির্যাতন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শালিখা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ছেলেটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তির ব্যবস্থা করেছে। এ ঘটনায় নির্যাতনকারি মুদি দোকানি হাসানকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়